redmi note 13 pro price in bangladesh and all Specifications। রেডমি নোট 13 প্রো প্রাইস বাংলাদেশ। ২০২৪ সালের নতুন মোবাইল

 

২০২৪ সালের নতুন মোবাইল

বন্ধুরা 2023 সালের বাংলাদেশের রেডমি নোট 13 প্রো নিয়ে আসলো বাংলাদেশের একটি সুন্দর এবং আকর্ষণীয় একটি মোবাইল। আজকে আমি রেডমি নোট 13 প্রো এর মোবাইলটি বিস্তারিত আলোচনা করবো। বাংলাদেশ বাজারে রেডমি নোট 13 প্রো এর প্রাইস কত পড়বে এবং এর ডিটেলস এর কন্ডিশন আপনাদের কি এই মোবাইলটি নেওয়া উচিত হবে কিনা তার সম্পর্কে জানাবো।


২০২৪ সালের নতুন মোবাইল

২০২৪ সালের নতুন মোবাইল হিসেবে রেডমি নোট 13 প্রো হতে পারে আপনার জন্য একটি বিশেষ মোবাইল ফোন।  রেডমি নোট 13 প্রো হলো একটি স্টাইলিশ এবং পারফরমেন্সে একটি বেস্ট মোবাইল। একে প্রটেক্ট করছে গরিলা গ্লাস। মেগা মাল্টিটাস্ক এর জন্য পাবে উচ্চ পারফরমেন্সের। যারা মাল্টিটাস্ক পছন্দ করেন তাদের জন্য এটা হবে বেস্ট ফোন। এত রয়েছে 5100 মিলি এম্পিয়ার এর ব্যাটারি এবং আছে ৬৭ টি ওয়ার্ডের তার যুক্ত চার্জিং যাতে আপনার মোবাইলের চার্জ হবে খুব দ্রুত। নর্মাল ইউজ এর চার্জ দুদিন চলে যাবে। আর আপনি যদি হেব্বি ইউজার হন তাহলে একদিন অনায়াসে কেটে যাবে।

রেডমি নোট 13 প্রো প্রাইস বাংলাদেশ

আমরা বেশিরভাগ মানুষ জনের প্ছন্দ মিডিয়াম বাজেটের একটি মোবাইল। যেখানে বাজেটটা কম থাকলে ও যেনো মোবাইল ফোনের ফিচারগুলো অমরা ভালো পাই ২০২৪ সালের নতুন মোবাইল হিসেবে রেডমি নোট 13 প্রো আমাদের মিডেল বাজেটের মধ্যে সে সকল ফিচার দেওয়ার চেষ্টা করেছে যেুগুলো আপনাদের চাই বাংলাদেশের রেডমি নোট 13 প্রো এর দাম 30 থেকে 34 হাজার টাকা। কিন্তু এর দাম আরো কমতে পারে।

রেডমি নোট 13 প্রো এ কেমন গেমিং করা যাবে

নতুন গেমিং মোবাইল হিসেবে ও থেমে থাকবে না রেডমি নোট 13 প্রো। আপনাদের সাধ্যের মধ্যে ভালো মানের প্রসেসরটি দেওয়ার চেস্টা করেছে মোবাইলটি। রেডমি নোট 13 প্রো এ রয়েছে স্ন্যাপড্রাগন 7s Gen 2 প্রসেসর।  এ প্রসেসরটি নতুন এবং নিতান্ত একটি ভালো মানের প্রসেসর। মিডিয়াম রেঞ্জের গেম গুলো খুব অনায়াসে ভালোভাবে খেলা যাবে। বাট পাবজি টানা কয়েক গন্টা খেলতে গেলে একটু হালকা লেগ ও গরম হয়ে যেতে পারে। মোবাইল গেমিং করার জন্য রেডমি নোট 13 প্রো মোবাইল টি আপনারা চিন্তা করে দেখতে পারেন। কিন্তু আপনি যদি হায়ার লেভেলের গেমার হন তাহলে এই মোবাইলটি আপনার জন্য সাজেস্ট করব না। 

রেডমি নোট 13 প্রো ক্যামেরা

ক্যামেরা তে রেখেছে একঝাক চমক। রেডমি নোট 13 প্রো এ প্রধান ক্যামেরা হিসেবে রয়েছে 200 মেগাপিক্সেলের একটি চওড়া ক্যামেরা। সাথে আছে 4 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা। এবং আছে 2 এমপি মাইক্রো ক্যামেরা। 

রেডমি নোট 13 প্রো ভিডিও

ভিডিও রেজুলেশন ও খারাপ না বাট এই দামে 60 এফ পি এস সবার আসায় ছিলো ভিডিও করতে পারবেন 4k@30  Fps, 1080p 30/60&120 fps

রেডমি নোট 13 প্রো রেম এবং রম

রেডমি নোট 13প্রো এর রেম এবং রম হিসেবে রয়েছে :

128 জিবি রম এবং 8 জিবি রেম/ 256 জিবি রম এবং 8 জিবি রেম/ 256 জিবি রম 12 জিবি রেম/ 512 জিবি রম 12 জিবি রেম/ 512 জিবি রম 16 জিবি রম।

রেডমি নোট 13 প্রো ডিটেইলস

মিড রেঞ্জের রেডমি নোট 3 প্রো মোবাইলটি আপনার জন্য হবে দারুন একটি মোবাইল। যাতে আপনারা ফটোশুট এবং ভিডিওর ক্ষেত্রে পাবেন ভালো মানের ক্যামেরা এবং ভালো রেজুলেশনের ভিডিও। এবং অনায়াসে মাল্টিটাস্কিং এর কাজগুলো আপনারা করতে পারবেন খুব ইজিলি। মিড রেঞ্জের গেমিং এর জন্য এই মোবাইলটি আপনার হতে পারে বেস্ট একটি মোবাইল ফোন। কালার কম্বিনেশন এবং ডিজাইনের দিক দিয়ে মোবাইলটি সেরা একটি মোবাইল। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url